1. admin@dailyoporadh.com : admin :
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে দেওয়া হাইকোর্টের রায় স্থগিত - দৈনিক অপরাধ
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে দেওয়া হাইকোর্টের রায় স্থগিত

দৈনিক অপরাধ ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৪৮ বার পঠিত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে দেওয়া হাইকোর্টের রায় স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার আদালত। হাইকোর্টের আদেশ স্থগিত করে নিপুণ আক্তারের করা শুনানি নিয়ে আজ রোববার চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান এ আদেশ দেন। একই সঙ্গে আবেদনটি চার এপ্রিল আপিল বিভাগের নিয়মিত বেঞ্চে শুনানির জন্য পাঠানো হয়েছে।

চিত্রনায়ক জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নিপুণ আক্তারকে সাধারণ সম্পাদক হিসেবে জয়ী ঘোষণা করে আপিল বোর্ডের সিদ্ধান্তকে অবৈধ ঘোষণা করে ২ মার্চ রায় দেন হাইকোর্ট। ফলে জায়েদ খানের প্রার্থিতা বৈধতা পায়। হাইকোর্টের এ আদেশের স্থগিতাদেশ চেয়ে পরদিন ৩ মার্চ আপিল বিভাগের সংশ্লিষ্ট শাখায় আপিল করেন নিপুণ আক্তার, যা আজ চেম্বার আদালতে শুনানির জন্য ওঠে।

নিপুণের পক্ষে আজ শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী রোকন উদ্দিন মাহমুদ। সঙ্গে ছিলেন আইনজীবী মোস্তাফিজুর রহমান খান।

জায়েদ খানের জ্যেষ্ঠ আইনজীবী আহসানুল করিম। সঙ্গে ছিলেন আইনজীবী নাহিদ সুলতানা ও মুজিবুল হক ভুইয়া।

আইনজীবী আহসানুল করিম প্রথম আলোকে বলেন, হাইকোর্টের রায় স্থগিত করেছেন চেম্বার আদালত। ৪ এপ্রিল আপিল বিভাগের নিয়মিত বেঞ্চে শুনানির জন্য আসবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd