1. admin@dailyoporadh.com : admin :
সরকারি ছুটির দিনেও সারা দেশে করোনার টিকাদান কেন্দ্র খোলা থাকবে এবং টিকাদান কার্যক্রম চলবে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর - দৈনিক অপরাধ
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন

সরকারি ছুটির দিনেও সারা দেশে করোনার টিকাদান কেন্দ্র খোলা থাকবে এবং টিকাদান কার্যক্রম চলবে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর

জয়িতা দাস
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪১ বার পঠিত

আগামীকাল শুক্রবার সরকারি ছুটির দিনেও সারা দেশে করোনার টিকাদান কেন্দ্র খোলা থাকবে এবং টিকাদান কার্যক্রম চলবে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। প্রয়োজনে অতিরিক্ত কেন্দ্র বা বুথের মাধ্যমে টিকাদান কার্যক্রম অব্যাহত রাখার নির্দেশনা দিয়েছে অধিদপ্তর।

আজ বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে সারা দেশের সব সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা, বিভিন্ন জেলার সিভিল সার্জন, উপজেলা স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কর্মকর্তা এবং সব পৌরসভার স্বাস্থ্য কর্মকর্তাদের এ নির্দেশনা পাঠানো হয়।

আগামী শনিবার সারা দেশে ১ কোটি মানুষকে করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ দেওয়ার লক্ষ্য ঠিক করেছে সরকার। ওই দিনের ভিড় কিছুটা কমাতে শুক্রবারও টিকাদান কেন্দ্র খোলা রাখার সিদ্ধান্ত হয়েছে বলে স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের কোভিড-১৯ ভ্যাকসিন ব্যবস্থাপনা টাস্কফোর্স কমিটির সদস্যসচিব মো. শামসুল হকের পাঠানো নির্দেশনায় বলা হয়, ২৬ ফেব্রুয়ারি (শনিবার) গণটিকাদান কার্যক্রম ঘিরে দেশজুড়ে বিপুল উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। টিকার জন্য টিকাদান কেন্দ্রে মানুষের উপচে পড়া ভিড় ।

দেশে করোনার সংক্রমণ শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত মোট ১৯ লাখ ৩৯ হাজার ৬৫১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭ লাখ ৮৬ হাজার ১৪৬ জন। মৃত্যু হয়েছে ২৯ হাজার ৫ জনের। শুক্রবার সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৬ হাজার ৪৫৯ জন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd