1. admin@dailyoporadh.com : admin :
নারায়ণগঞ্জে ধলেশ্বরী নদীতে লঞ্চের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনা ঘটেছে - দৈনিক অপরাধ
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে ধলেশ্বরী নদীতে লঞ্চের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনা ঘটেছে

জয়িতা দাস
  • আপডেট সময় : বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ৬৯ বার পঠিত

নারায়ণগঞ্জ সদর উপজেলার ধলেশ্বরী নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১৫ যাত্রী এখনো নিখোঁজ। আজ বুধবার সকাল সাড়ে আটটার দিকে ফতুল্লার ধর্মগঞ্জের খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও নৌবাহিনী উদ্ধারকাজ শুরু করেছে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, সকাল সাড়ে আটটার দিকে ধর্মগঞ্জ খেয়াঘাট থেকে শতাধিক যাত্রী নিয়ে পার হচ্ছিল যাত্রীবাহী একটি ট্রলার। মাঝনদীতে ঘন কুয়াশার কারণে বরিশাল থেকে ঢাকাগামী লঞ্চের সঙ্গে ধাক্কা লেগে ট্রলারটি ডুবে যায়। এতে ট্রলারে থাকা যাত্রীদের মধ্যে অনেকে সাঁতরে ও অন্যরা নৌযানের সহায়তায় তীরে ওঠেন। তবে অন্তত ১৫ জন এখনো নিখোঁজ বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী আল আমিন বলেন, ঘন কুয়াশার কারণে ট্রলারটি দেখা যাচ্ছিল না। ট্রলারটি ডুবে গেলে আশপাশের ট্রলার যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। ট্রলারটিতে শতাধিক যাত্রী ছিল। তাঁদের বেশির ভাগই পোশাকশ্রমিক। তবে লঞ্চটি দ্রুত চালিয়ে সদরঘাট নিয়ে যাওয়া হয়।

এনায়েতনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আসাদুজ্জামান প্রথম আলোকে বলেন, যাত্রীবাহী লঞ্চ এমভি সোবহানের সঙ্গে ট্রলারের ধাক্কা লাগে। ঘন কুয়াশার কারণে এমন দুর্ঘটনা ঘটেছে। লঞ্চ থেকে বয়া ফেলা হলেও ঘন কুয়াশার কারণে সেগুলো দেখতে পাচ্ছিলেন না ডুবে যাওয়া ট্রলারের যাত্রীরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd