1. admin@dailyoporadh.com : admin :
এমভি অভিযান–১০ লঞ্চের মালিক মো. হামজালাল শেখকে ঢাকার কেরানীগঞ্জ উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়েছে - দৈনিক অপরাধ
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রোগী শনাক্তের হার বেড়ে ১০ শতাংশ ছাড়িয়েছে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কিংবদন্তিতুল্য সংগীতশিল্পী লতা মঙ্গেশকর মেঘাচ্ছন্ন আকাশ ও বৃষ্টির কারণে তাপমাত্রা কমতে পারে ঢাকার বাইরে সবচেয়ে বেশি রোগী শনাক্ত হয়েছেন চট্টগ্রামে দেশে করোনা রোগী শনাক্তের সংখ্যা বাড়ছে প্রতিদিন আগামী শনিবার থেকে অর্ধেক যাত্রী নিয়ে চলাচল করবে ট্রেন লেনদেনের তালিকা তৈরি করেছে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকম লিমিটেড ও তাদের পেমেন্ট গেটওয়ে প্রতিষ্ঠান ফস্টার করপোরেশন লিমিটেড করোনা সংক্রমণ উদ্বেগজনক হারে বাড়তে থাকায় গণপরিবহনে যাত্রী চলাচল নিয়ন্ত্রণের সিদ্ধান্ত নিয়েছে সরকার পৌষের প্রায় শেষ, মাঘ আসি আসি করছে ১২ থেকে ১৮ বছর বয়সী সব শিক্ষার্থীকে ১৫ জানুয়ারির মধ্যে করোনার টিকা দিতে হবে

এমভি অভিযান–১০ লঞ্চের মালিক মো. হামজালাল শেখকে ঢাকার কেরানীগঞ্জ উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়েছে

জয়িতা দাস
  • আপডেট সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৫১ বার পঠিত

এমভি অভিযান–১০ লঞ্চের মালিক মো. হামজালাল শেখকে ঢাকার কেরানীগঞ্জ উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়েছে। র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) জানিয়েছে, তাঁকে এক আত্মীয়ের বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

ঝালকাঠির সুগন্ধা নদীতে এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডে প্রাণহানির ঘটনায় গতকাল রোববার দুপুরে নৌ আদালতে মামলা হয়েছে। মামলায় বলা হয়েছে, লঞ্চটিতে পর্যাপ্ত অগ্নিনির্বাপণ যন্ত্র, বয়া ও বালুর বাক্স ছিল না। এ ছাড়া ইঞ্জিনকক্ষের বাইরে অননুমোদিতভাবে ডিজেলবোঝাই বেশ কয়েকটি ড্রাম রাখা ছিল। ইঞ্জিনকক্ষের পাশে রান্নার জন্য গ্যাসের সিলিন্ডার (বিপজ্জনক দাহ্য পদার্থ) রাখা হয়েছিল। একই সঙ্গে লঞ্চটি অননুমোদিত লোকবল দিয়ে পরিচালনা করা হচ্ছিল বলেও মামলায় উল্লেখ করা হয়েছে।

গত বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে বরগুনা যাওয়ার পথে ঝালকাঠির সুগন্ধা নদীতে লঞ্চটিতে আগুন ধরে যায়। এতে শেষ খবর পাওয়া পর্যন্ত ৩৮ জনের মৃত্যুর খবর জানা গেছে। নিখোঁজ ৫১ জন। অগ্নিকাণ্ডে দগ্ধ হয়েছেন অনেক যাত্রী। তাঁদের ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd