1. admin@dailyoporadh.com : admin :
টি–টোয়েন্টি বিশ্বকাপে ফর্মে ছিলেন না লিটন, টেস্টে নেমে দেখা পেলেন রানের - দৈনিক অপরাধ
শনিবার, ২১ মে ২০২২, ০৫:৫০ পূর্বাহ্ন
শনিবার, ২১ মে ২০২২, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
ই-ক্যাবের স্থায়ী ভবন নির্মাণ করতে চান ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ রাজধানীতে তাপমাত্রা ছিল ৩৫ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস ক্ষণিক স্বস্তি মিলছে বটে; কিন্তু তারপর আবার গরম হঠাৎ যানজটের তীব্রতা বেড়েছে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে সারা দেশে ৪৫ হাজার শিক্ষক নিয়োগ পরীক্ষা নির্দলীয় সরকার গড়তে বিরোধী দলকে আমন্ত্রণ জানিয়ে চিঠি লিখেছেন শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে টসে হেরে ফিল্ডিং করতে হচ্ছে বাংলাদেশকে দেশের খুচরা ও পাইকারি উভয় বাজারে পেঁয়াজের দাম বেড়েছে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২ কেজি ৩০০ গ্রাম সোনার বারসহ এক যাত্রীকে গ্রেপ্তার প্রতি লিটার ১১০ টাকায় বিক্রি হবে, এই সিদ্ধান্ত দেবে বাণিজ্য মন্ত্রণালয়

টি–টোয়েন্টি বিশ্বকাপে ফর্মে ছিলেন না লিটন, টেস্টে নেমে দেখা পেলেন রানের

লিংকন
  • আপডেট সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ১০০ বার পঠিত

টি–টোয়েন্টি বিশ্বকাপে ফর্মে ছিলেন না লিটন। টেস্টে নেমে দেখা পেলেন রানের। ৪৯তম ওভারে নোমানকে স্কয়ার কাটে চার মেরে ফিফটি তুলে নেন তিনি। ৯৭ বলে ৫০ রানে ব্যাট করছেন লিটন। আজ ক্রিজের ভেতরটা দারুণভাবে ব্যবহার করে স্পিনারদের বিপক্ষে রান আদায় করছেন তিনি। পায়ের কাজও দারুণ হচ্ছে।

বাংলাদেশ ৪৯ ওভার শেষে ৪ উইকেটে ১৪৩। ৯৯ বলে ৪০ রানে অপরাজিত মুশফিক। পঞ্চম উইকেটে দুজনে ১৯৬ বলে ৯৪ রানের জুটি গড়েছেন।
ছক্কা!
সাজিদ খানকে তাঁর আগের ওভারে এগিয়ে এসে স্ট্রেট দিয়ে চার মারেন মুশফিক। উইকেটে সেট হওয়ার পর অফ স্পিনারকে এভাবে মারা খানিকটা সহজ। লিটনের সম্ভবত লোভ জেগেছিল। সাজিদ নিজের পরের ওভারে বোলিংয়ে ফেরার পর এগিয়ে এসে লং অন দিয়ে ছক্কা মারেন লিটন। বাংলাদেশের প্রথম ইনিংসে প্রথম ছক্কা!

৪১ রানে অপরাজিত লিটন। মুশফিক ৩৯ রানে অপরাজিত। বাংলাদেশ ৪ উইকেটে ১৩৩।

শট অব দ্য সেশন!
ওভার দ্য উইকেট থেকে বল করে লিটন–মুশফিককে টলাতে পারেননি শাহিন আফ্রিদি। ৪৩তম ওভারে তাই রাউন্ড দ্য উইকেট থেকে বল করলেন। বল ভেতরে ঢোকানোর চেষ্টা করেছেন, মেরেছেন ইয়র্কাও। কিন্তু কাজ হয়নি।

উল্টো আফ্রিদির একটি ফুল লেংথ ডেলিভারি দর্শনীয় স্ট্রেট ড্রাইভে চার মারেন মুশফিক। ধারাভাষ্যকার বলে উঠলেন, ‘শট অব দ্য সেশন’। লিটনের লেট কাটের চেয়েও সুন্দর ছিল ড্রাইভটি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd