1. admin@dailyoporadh.com : admin :
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মোস্তাফিজুর রহমানের ভক্ত মো. রাসেলেক জামিন দিয়েছেন আদালত - দৈনিক অপরাধ
শনিবার, ২১ মে ২০২২, ০৬:২৮ পূর্বাহ্ন
শনিবার, ২১ মে ২০২২, ০৬:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ই-ক্যাবের স্থায়ী ভবন নির্মাণ করতে চান ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ রাজধানীতে তাপমাত্রা ছিল ৩৫ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস ক্ষণিক স্বস্তি মিলছে বটে; কিন্তু তারপর আবার গরম হঠাৎ যানজটের তীব্রতা বেড়েছে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে সারা দেশে ৪৫ হাজার শিক্ষক নিয়োগ পরীক্ষা নির্দলীয় সরকার গড়তে বিরোধী দলকে আমন্ত্রণ জানিয়ে চিঠি লিখেছেন শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে টসে হেরে ফিল্ডিং করতে হচ্ছে বাংলাদেশকে দেশের খুচরা ও পাইকারি উভয় বাজারে পেঁয়াজের দাম বেড়েছে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২ কেজি ৩০০ গ্রাম সোনার বারসহ এক যাত্রীকে গ্রেপ্তার প্রতি লিটার ১১০ টাকায় বিক্রি হবে, এই সিদ্ধান্ত দেবে বাণিজ্য মন্ত্রণালয়

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মোস্তাফিজুর রহমানের ভক্ত মো. রাসেলেক জামিন দিয়েছেন আদালত

জুয়েল দাস।
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৯১ বার পঠিত

নিরাপত্তাবলয় ভেঙে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ঢুকে পড়া বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মোস্তাফিজুর রহমানের ভক্ত মো. রাসেলেক জামিন দিয়েছেন আদালত। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত আজ বৃহস্পতিবার এই আদেশ দেন।

এই তথ্য নিশ্চিত করেন ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম।

২০ নভেম্বর খেলা চলাকালে হঠাৎ রাসেল দর্শক গ্যালারির কাঁটাতারের দেয়াল টপকে দৌড়ে মাঠে ঢুকে পড়েন। বেশ কয়েকজন মাঠকর্মীকে কাটিয়ে তিনি মোস্তাফিজের সামনে চলে যান।

হুট করেই লুটিয়ে পড়ে কুর্নিশ করতে শুরু করেন ‘কাটারমাস্টার’খ্যাত মোস্তাফিজকে। নিরাপত্তাকর্মীরা মাঠে এসে রাসেলকে মাঠ থেকে আটক করে মিরপুর থানা-পুলিশের কাছে হস্তান্তর করেন।

পরদিন ৫৪ ধারায় তাঁকে গ্রেপ্তার দেখিয়ে ঢাকার সিএমএম আদালতে হাজির করে সাত দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশ। আদালত সেদিন রিমান্ডে নেওয়ার আবেদন নাকচ করে তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd