1. admin@dailyoporadh.com : admin :
দিনদুপুরে দিনাজপুরের পার্বতীপুর মডেল থানার জানালার গ্রিল ভেঙে এক আসামি পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে - দৈনিক অপরাধ
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:১৩ অপরাহ্ন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম :
শতবর্ষী বটগাছটি সম্প্রীতির নিদর্শন হয়ে আছে ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের শুরুতেই বৃষ্টির বাগড়া শুধু পাস করেই চাকরির পেছনে না ছুটে নিজেরা উদ্যোক্তা হতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে করোনা সংক্রমিত ৬ জনের মৃত্যু হয়েছে, এ সময় রোগী শনাক্ত হয়েছে ১৯৭ জন বাংলাদেশ ও ভারতের বিস্তীর্ণ এলাকাজুড়ে মাঝারি থেকে ভারী বৃষ্টি হতে পারে করোনাভাইরাসের সংক্রমণে গত ২৪ ঘণ্টায় ৬ জনের মৃত্যু হয়েছে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ডেমু ট্রেনের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও চারজন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কন্টেইনারবাহী কাভার্ড ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন করোনার দুঃসময়ে বাংলাদেশের ব্যবসায়ীরা সমুদ্রগামী জাহাজে বিনিয়োগের সুযোগ নিয়েছেন এইচএসসি পরীক্ষার্থীদের কথা বিবেচনা করে শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে চলমান আন্দোলন কর্মসূচি সীমিত

দিনদুপুরে দিনাজপুরের পার্বতীপুর মডেল থানার জানালার গ্রিল ভেঙে এক আসামি পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে

মেহেদী হাসান
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৫২ বার পঠিত

দিনদুপুরে দিনাজপুরের পার্বতীপুর মডেল থানার জানালার গ্রিল ভেঙে এক আসামি পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

থানাহাজত থেকে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি পালিয়ে যাওয়ায় থানার দায়িত্বরত কর্মকর্তা (ডিউটি অফিসার) কে বি এম শাহারিয়ার ও পুলিশ সদস্য সাবিনা ইয়াছমিনকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (পার্বতীপুর-ফুলবাড়ী সার্কেল) আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

পার্বতীপুর উপজেলার বড়পুকুরিয়া কয়লাখনি পুলিশ তদন্তকেন্দ্র সূত্রে জানা যায়, একটি মামলায় গ্রেপ্তার পরোয়ানাভুক্ত আসামি মোকারুল ইসলামকে (৩২) সোমবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার হাবড়া ইউনিয়নের ভবানীপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে রাতেই মোকারুলকে পার্বতীপুর মডেল থানায় হস্তান্তর করা হয়। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি পুলিশের চোখ ফাঁকি দিয়ে থানার তিনটি গ্রিল ভেঙে পালিয়ে যান।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইমাম জাফর জানান, আসামিকে থানাহাজতে রাখা হয়েছিল। পুলিশের আগোচরে আসামি মোকারুল হাজতখানার পাশের দরজার তালা ভেঙে স্টোর রুমে প্রবেশ করেন। পরে স্টোর রুমের গ্রিল কেটে পালিয়ে যান। তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঘটনাটি জানাজানি হলে দিনাজপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুল করিম ও অতিরিক্ত পুলিশ সুপার (পার্বতীপুর-ফুলবাড়ী সার্কেল) আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান বলেন, দায়িত্বে অবহেলার কারণে সহকারী উপপরিদর্শক (এএসআই) কে বি এম শাহরিয়ার ও পুলিশ সদস্য সাবিনা ইয়াছমিনকে দিনাজপুর পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd