1. admin@dailyoporadh.com : admin :
বলিউড তারকা শাহরুখ খানের বাড়িতে তল্লাশি চালাতে ঢুকেছেন ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা - দৈনিক অপরাধ
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:২৫ অপরাহ্ন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম :
শতবর্ষী বটগাছটি সম্প্রীতির নিদর্শন হয়ে আছে ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের শুরুতেই বৃষ্টির বাগড়া শুধু পাস করেই চাকরির পেছনে না ছুটে নিজেরা উদ্যোক্তা হতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে করোনা সংক্রমিত ৬ জনের মৃত্যু হয়েছে, এ সময় রোগী শনাক্ত হয়েছে ১৯৭ জন বাংলাদেশ ও ভারতের বিস্তীর্ণ এলাকাজুড়ে মাঝারি থেকে ভারী বৃষ্টি হতে পারে করোনাভাইরাসের সংক্রমণে গত ২৪ ঘণ্টায় ৬ জনের মৃত্যু হয়েছে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ডেমু ট্রেনের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও চারজন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কন্টেইনারবাহী কাভার্ড ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন করোনার দুঃসময়ে বাংলাদেশের ব্যবসায়ীরা সমুদ্রগামী জাহাজে বিনিয়োগের সুযোগ নিয়েছেন এইচএসসি পরীক্ষার্থীদের কথা বিবেচনা করে শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে চলমান আন্দোলন কর্মসূচি সীমিত

বলিউড তারকা শাহরুখ খানের বাড়িতে তল্লাশি চালাতে ঢুকেছেন ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা

সুদীপ্ত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ৬৩ বার পঠিত

বলিউড তারকা শাহরুখ খানের বাড়িতে তল্লাশি চালাতে ঢুকেছেন ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা। আজ বৃহস্পতিবার দুপুরে মুম্বাইতে শাহরুখ-গৌরীর বাড়ির প্রবেশমুখে গিয়ে হাজির হলে শুরুতে নিরাপত্তারক্ষীরা এনসিবি কর্মকর্তাদের আটকে দেন। পরে সরকারি কাগজপত্র দেখালে ওই নিরাপত্তারক্ষী ফোন বের করে বাড়ির ভেতরে যোগাযোগ করে তাঁদের প্রবেশের অনুমতি চান। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো তল্লাশি চলছে। কিছুক্ষণ আগে টাইমস অব ইন্ডিয়ার সামাজিক যোগাযোগমাধ্যমের পেজে এ–সংক্রান্ত একটি ভিডিও পোস্ট করা হয়েছে।

জানা গেছে, মাদক মামলায় শাহরুখ-গৌরীর বড় ছেলে আরিয়ান খানকে জামিন না দিয়ে কারাগারে পাঠিয়েছেন আদালত। ৩ অক্টোবর একটি প্রমোদতরীতে কথিত মাদক পার্টি থেকে তাঁকেসহ সাতজনকে আটক ও পরে গ্রেপ্তার করে এনসিবি। এরপর কয়েক দফা জামিনের আবেদন করলে শুনানির পর আদালত তাঁকে কারাগারে পাঠান। গতকাল বুধবার এক শুনানির পর আদালত আবারও তাঁর জামিন নামঞ্জুর করেন। আপাতত এই তারকার ছেলেকে আর্থার রোডের কারাগারেই থাকতে হবে।

এদিকে বলিউডের আরেক তারকার সন্তান অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের নামে সমন জারি করা হয়েছে। মাদক বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য আজ বেলা ২টায় এনসিবি দপ্তরে ডেকে পাঠানো হয়েছে বলিউডের উঠতি তারকা অনন্যা পান্ডেকে। তাঁদের বাড়িতেও এনসিবির তল্লাশি চালানোর কথা রয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd