1. admin@dailyoporadh.com : admin :
চট্টগ্রামে পুলিশের ভয়ে পরিত্যক্ত একটি ভবনের ছাদ থেকে লাফ দিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে - দৈনিক অপরাধ
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন

চট্টগ্রামে পুলিশের ভয়ে পরিত্যক্ত একটি ভবনের ছাদ থেকে লাফ দিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে

সুদীপ্ত
  • আপডেট সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ১৫১ বার পঠিত

চট্টগ্রামে পুলিশের ভয়ে পরিত্যক্ত একটি ভবনের ছাদ থেকে লাফ দিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। তাঁর নাম মো. মুন্না (২৪)। আজ রোববার সকালে নগরের চান্দগাঁও থানার বহদ্দারহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির গ্রামের বাড়ি পটিয়ায়।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, গতকাল শনিবার সকালে বহদ্দারহাট পূবালী ব্যাংকের পাশে একটি পরিত্যক্ত ভবনে মাদক কারবারিরা অবস্থান করছে খবর পেয়ে পুলিশ অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখানে অবস্থান করা তিনজন পালিয়ে একতলা ভবনের ছাদ থেকে লাফ দেন। দুজন পালিয়ে যেতে সক্ষম হলেও মুন্না নিচে পড়ে আহত হন। গুরুতর আহত অবস্থায় পুলিশ তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান বলেন, পরিত্যক্ত ভবনটিতে পুলিশ অভিযান চালিয়ে ৬২২টি ইয়াবা উদ্ধার করে। ইয়াবা সেবনের বিভিন্ন সরঞ্জামও পাওয়া যায় সেখানে। ইয়াবা উদ্ধারের ঘটনায় মাদক আইনে একটি এবং ওই যুবকের মৃত্যুর ঘটনায় আরেকটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে মুন্নার লাশ আজ সন্ধ্যায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd