1. admin@dailyoporadh.com : admin :
নাটকীয় ম্যাচে মোস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস জয় পেল ২ রানে - দৈনিক অপরাধ
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:৫৩ পূর্বাহ্ন
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রোগী শনাক্তের হার বেড়ে ১০ শতাংশ ছাড়িয়েছে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কিংবদন্তিতুল্য সংগীতশিল্পী লতা মঙ্গেশকর মেঘাচ্ছন্ন আকাশ ও বৃষ্টির কারণে তাপমাত্রা কমতে পারে ঢাকার বাইরে সবচেয়ে বেশি রোগী শনাক্ত হয়েছেন চট্টগ্রামে দেশে করোনা রোগী শনাক্তের সংখ্যা বাড়ছে প্রতিদিন আগামী শনিবার থেকে অর্ধেক যাত্রী নিয়ে চলাচল করবে ট্রেন লেনদেনের তালিকা তৈরি করেছে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকম লিমিটেড ও তাদের পেমেন্ট গেটওয়ে প্রতিষ্ঠান ফস্টার করপোরেশন লিমিটেড করোনা সংক্রমণ উদ্বেগজনক হারে বাড়তে থাকায় গণপরিবহনে যাত্রী চলাচল নিয়ন্ত্রণের সিদ্ধান্ত নিয়েছে সরকার পৌষের প্রায় শেষ, মাঘ আসি আসি করছে ১২ থেকে ১৮ বছর বয়সী সব শিক্ষার্থীকে ১৫ জানুয়ারির মধ্যে করোনার টিকা দিতে হবে

নাটকীয় ম্যাচে মোস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস জয় পেল ২ রানে

দৈনিক অপরাধ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৯ বার পঠিত

৮ উইকেট হাতে নিয়ে শেষ ওভারে দরকার ৪ রান। দুবাইয়ে সেই সমীকরণ মেলাতে পারল না পাঞ্জাব কিংস। পেসার কার্তিক তিয়াগির করা শেষ ওভারে ২ উইকেট হারিয়ে পাঞ্জাব তুলতে পারল মাত্র ১ রান। নাটকীয় ম্যাচে মোস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস জয় পেল ২ রানে।

শেষ ওভারের শুরুতে উইকেটে ছিলেন এইডেন মার্করাম ও নিকোলাস পুরান। মার্করাম ১৮ বলে ২৫ ও পুরান ২১ বলে ৩২ রানে ব্যাট করছিলেন। সেই দুই ব্যাটসম্যান তিয়াগির কোনো জবাবই হতে পারলেন না। দ্বিতীয় বলে ১ রান নিয়ে মার্করাম প্রান্ত বদলের পর আর কোনো রানই হলো না। তৃতীয় বলে উইকেটকিপারকে ক্যাচ দিলেন পুরান। পঞ্চম বলে আউট দীপক হুদা। ১ বলে ৩ রান, ফাবিয়ান অ্যালেন ব্যাটে বল লাগাতে ব্যর্থ হলেন। শেষ ওভারে ১ রান দেওয়া তিয়াগি ৪ ওভারে দিয়েছেন ২৯ রান।

প্রথমে ব্যাট করে ২০তম ওভারের শেষ বলে রাজস্থান অলআউট ১৮৫ রানে। রান তাড়ায় লোকেশ রাহুল (৪৯) ও মায়াঙ্ক আগারওয়ালের (৬৭) উদ্বোধনী জুটি ১১.৫ ওভারে তুলে ফেলে ১২০ রান। দলটি শেষ ওভার শুরু করে ২ উইকেটে ১৮২ রান নিয়ে। কিন্তু এইডেন মার্করাম ও নিকোলাস পুরানরা মেলাতে পারলেন না সমীকরণ।

বাংলাদেশের বাঁহাতি পেসার মোস্তাফিজ ৪ ওভারে ৩০ রান দিয়ে কোনো উইকেট পাননি। রাজস্থান ফিল্ডাররা অবশ্য দুটি ক্যাচ ছেড়েছেন মোস্তাফিজের বলে।

মোস্তাফিজের দল শেষ ৪ ওভারে মাত্র ২১ রান তুলতেই ৬ উইকেট না হারালে স্কোরটা আরও বড় হতে পারত। পাঞ্জাবের বাঁহাতি পেসার অর্শদীপ সিং ৩২ রানে নিয়েছেন ৫ উইকেট।

উদ্বোধনী জুটিতে ৫৪ রান তুলে রাজস্থানকে দারুণ শুরু এনে দিয়েছিলেন এভিন লুইস ও যশম্বী জয়সোয়াল। প্রথম ৬ ওভারে লুইসের উইকেটে উঠেছিল ৫৭ রান। অধিনায়ক সঞ্জু স্যামসন ৪ রানে ফিরলেও জয়সোয়ালের সঙ্গে লিয়াম লিভিংস্টোনের তৃতীয় উইকেট জুটিতে ২৮ বলেই উঠেছে ৪৮ রান। জয়সোয়াল ফিরেছেন ৩৬ বলে ৪৯ রান করে। মহিপাল লোমরোর এরপর ১৭ বলে ৪৩ রান করে ঝড় তুলেছেন।

লিভিংস্টোনের সঙ্গে ১৫ বলে ২০ রানের পর রিয়ান পরাগের সঙ্গে তাঁর জুটিতে উঠেছে ১৩ বলে আরও ৩০ রান। ১৮তম ওভারের প্রথম বলে অর্শদীপের বলে লোমরোর আউট হওয়ার পরই খেই হারিয়েছে রাজস্থান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd