1. admin@dailyoporadh.com : admin :
অবশেষে মাঠে ফিরেছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল - দৈনিক অপরাধ
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:১৪ পূর্বাহ্ন
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রোগী শনাক্তের হার বেড়ে ১০ শতাংশ ছাড়িয়েছে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কিংবদন্তিতুল্য সংগীতশিল্পী লতা মঙ্গেশকর মেঘাচ্ছন্ন আকাশ ও বৃষ্টির কারণে তাপমাত্রা কমতে পারে ঢাকার বাইরে সবচেয়ে বেশি রোগী শনাক্ত হয়েছেন চট্টগ্রামে দেশে করোনা রোগী শনাক্তের সংখ্যা বাড়ছে প্রতিদিন আগামী শনিবার থেকে অর্ধেক যাত্রী নিয়ে চলাচল করবে ট্রেন লেনদেনের তালিকা তৈরি করেছে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকম লিমিটেড ও তাদের পেমেন্ট গেটওয়ে প্রতিষ্ঠান ফস্টার করপোরেশন লিমিটেড করোনা সংক্রমণ উদ্বেগজনক হারে বাড়তে থাকায় গণপরিবহনে যাত্রী চলাচল নিয়ন্ত্রণের সিদ্ধান্ত নিয়েছে সরকার পৌষের প্রায় শেষ, মাঘ আসি আসি করছে ১২ থেকে ১৮ বছর বয়সী সব শিক্ষার্থীকে ১৫ জানুয়ারির মধ্যে করোনার টিকা দিতে হবে

অবশেষে মাঠে ফিরেছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল

দৈনিক অপরাধ ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৩ বার পঠিত

অবশেষে মাঠে ফিরেছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে নেট বোলারদের নিয়ে ব্যাটিং অনুশীলন করেছেন তিনি। হাঁটুর চোটে পড়ে জিম্বাবুয়ে সফরের ওয়ানডে সিরিজের পর থেকেই খেলার বাইরে ছিলেন তিনি। সম্পূর্ণ সুস্থ হতে তামিমের ৮-১০ সপ্তাহ বিশ্রাম দরকার ছিল।

বিশ্রামের কারণে জিম্বাবুয়ে সফরের টি-টোয়েন্টি সিরিজ আর ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলেননি তামিম। বিশ্রামে থাকতে থাকতেই নিজের ফেসবুক পেজে তাঁকে টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে না রাখার কথা বলে দেন নির্বাচকদের। টি-টোয়েন্টি বিশ্বকাপের খসড়া দলটি নির্বাচকেরা গড়েছিলেন তামিমকে রেখেই। কিন্তু ফেসবুকের ওই ভিডিও বার্তার পর তাঁকে বাদ দিয়েই ঘোষণা করা হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল।

টি-টোয়েন্টি বিশ্বকাপে না খেললেও নেপালে একটি টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলার কথা তামিমের। বিসিবি থেকে অনাপত্তিপত্রও নিয়ে রেখেছেন তিনি। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর এভারেস্ট প্রিমিয়ার লিগ (ইপিএল) নামের সেই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হওয়ার কথা। ২৩ সেপ্টেম্বর তামিম নেপাল যাবেন বলে জানা গেছে।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd