1. admin@dailyoporadh.com : admin :
১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলব - দৈনিক অপরাধ
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন

১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলব

দৈনিক অপরাধ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৫ বার পঠিত

শীর্ষস্থানীয় ১১ সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব চেয়েছে সরকার। তাদের হিসাব তলব করে বিভিন্ন ব্যাংকের শাখা প্রধানদের কাছে চিঠি পাঠিয়েছে সরকারী সংস্থা বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)।

রবিবার (১২ সেপ্টেম্বর) এই সংক্রান্ত একটি চিঠি বিভিন্ন ব্যাংকের শাখা প্রধানদের কাছে পাঠানো হয়েছে এবং মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) এর মধ্যে নির্দিষ্ট একটি ফর্মে পূরণ করে বিএফআইইউকে পাঠাতে বলা হয়েছে।

তলবকৃত সাংবাদিকরা হলেন, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ব্যাংক হিসাবের যাবতীয় তথ্য ( হিসাব খোলার ফর্ম, কেওয়াইসি, ট্রানজেকশন প্রোফাইল, হালনাগাদ লেনদেনের বিবরনী) আগামী ১৪ সেপ্টেম্বরের মধ্যে পাঠাতে বলা হয়েছে।

তলবকৃত অন্য সাংবাদিকরা হলেন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) (বিএনপি সমর্থিত) সভাপতি আব্দুল কাদের গণি চৌধরী ও সাধারণ সম্পদক মো. শহিদুল ইসলাম। ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) (আওয়ামী লীগ সমর্থিত) সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) (বিএনপি সমর্থিত) সভাপতি এম আবদুল্লাহ মহাসচিব নুরুল আমিন রোকন। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) (আওয়ামী লীগ সমর্থিত) সভাপতি মোল্লা জালাল ও ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd