1. admin@dailyoporadh.com : admin :
রোনালদোর হারের রাতে জুভেন্টাসের জয় - দৈনিক অপরাধ
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন

রোনালদোর হারের রাতে জুভেন্টাসের জয়

দৈনিক অপরাধ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৭ বার পঠিত

রোনালদোহীন জুভেন্টাসের অবস্থা যে খুব একটা ভালো, বলা যাবে না। বিশেষ করে লিগে তো জিততেই গলদঘর্ম অবস্থা হয়ে যাচ্ছে দলটার। তিন ম্যাচে এক ড্র ও দুই হার নিয়ে পয়েন্ট তালিকার ১৬তম স্থানে ধুঁকছে ক্লাবটা। কিন্তু চ্যাম্পিয়নস লিগে সেই দুরবস্থার ছিটেফোঁটাও দেখা গেল না জুভেন্টাসের খেলায়। নিজেদের প্রথম ম্যাচে সুইডিশ ক্লাব মালমোকে ৩-০ গোলে হেসেখেলেই হারিয়েছে দলটা।

জুভেন্টাসের হয়ে একটি করে গোল করেছেন ব্রাজিলিয়ান লেফটব্যাক অ্যালেক্স সান্দ্রো, আর্জেন্টাইন স্ট্রাইকার পাওলো দিবালা ও স্প্যানিশ স্ট্রাইকার আলভারো মোরাতা। তিনটা গোল প্রথমার্ধেই করে ফেলেছিল জুভেন্টাস। দ্বিতীয়ার্ধে আর গোল হজম করেনি মালমো।

চ্যাম্পিয়নস লিগে আজ দিনের প্রথম ম্যাচে ইয়ং বয়েজের বিপক্ষে ২-১ গোলে হেরেছে রোনালদোর নতুন ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। জুভেন্টাস অবশ্য লিগের ফর্ম চ্যাম্পিয়নস লিগে বয়ে আনেনি। তিন গোল তো করেছেই, উলটো ১৯৫ দিন পর এই প্রথম গোল না খেয়ে ম্যাচ শেষ করেছে, গত মার্চে সর্বশেষ গোল না খেয়েছিল জুভেন্টাস।

চ্যাম্পিয়নস লিগে নিজের প্রথম গোল পেয়েছেন সান্দ্রো। তাঁর গোল দিয়েই ২৩ মিনিটে গোলের খাতা খোলে জুভেন্টাস। ডান প্রান্ত থেকে আসা রাইটব্যাক হুয়ান কুয়াদ্রাদোর এক ক্রসে মাথা ছুঁইয়ে সান্দ্রোর কাছে পাঠান উরুগুইয়ান মিডফিল্ডার রদ্রিগো বেনতাঙ্কুর। সেখান থেকেই চ্যাম্পিয়নস লিগে ৭০ ম্যাচ খেলার পর নিজের প্রথম গোল পেয়ে যান সান্দ্রো।

এরপর দুটি গোল পরপরই পেয়ে যায় জুভেন্টাস। ৪৫ মিনিটে পেনাল্টি থেকে দলের দ্বিতীয় ও নিজের প্রথম গোল করেন আর্জেন্টাইন স্ট্রাইকার পাওলো দিবালা। এর ৮৬ সেকেন্ড পরেই দিবালা-রাবিওর সহায়তায় গোল পেয়ে যান মোরাতাও। জুভেন্টাসের হয়ে এই নিয়ে চ্যাম্পিয়নস লিগে ২৯ ম্যাচ খেলে ১৪ গোল করা হয়ে গেল এই স্প্যানিশ স্ট্রাইকারের।

আরেক ম্যাচে ভিয়ারিয়ালের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে ইতালিয়ান ক্লাব আতালান্তা। ছয় মিনিটে সুইস মিডফিল্ডার রেমো ফ্রয়লারের গোলে আতালান্তা এগিয়ে গেলেও ৩৯ মিনিটে স্প্যানিশ মিডফিল্ডার মানু ত্রিগেরোসের গোলে সমতায় ফেরে ভিয়ারিয়াল। ৭২ মিনিটে স্প্যানিশ স্ট্রাইকার জেরার্দ মোরেনোর সহায়তায় গোল করে দলকে এগিয়ে দেন ডাচ উইঙ্গার আরনট দানজুমা। ৮৩ মিনিটে সমতায় ফেরে আতালান্তা, রবিন গসেনসের গোলে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd