1. admin@dailyoporadh.com : admin :
সেতুতে বেড়াতে গিয়ে প্রাণ গেল শিশু সুরাইয়ার - দৈনিক অপরাধ
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন

সেতুতে বেড়াতে গিয়ে প্রাণ গেল শিশু সুরাইয়ার

দৈনিক অপরাধ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৬ বার পঠিত

মায়ের কাছে অনেক দিন ধরে ‘শেখ হাসিনা সেতু’ এলাকায় বেড়াতে যাওয়ার জন্য আবদার করে আসছিল মেয়েটি। মা তাঁর মেয়ের আবদার রেখেছেন। নিয়ে গিয়েছিলেন ওই সেতুতে। কিন্তু সেতু থেকে আর বাড়িতে ফেরা হয়নি মেয়েটির। সেতুর ওপরই একটি মোটরসাইকেল তাকে চাপা দিয়ে উল্টে যায়। এতে সে ঘটনাস্থলেই নিহত ও ওই দুই মোটরসাইকেল আরোহী আহত হয়।

আজ মঙ্গলবার বিকেল পৌনে পাঁচটার দিকে মাগুরার মহম্মদপুর উপজেলা সদরে মধুমতী নদীর সেতুর ওপর এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই শিশুর নাম সুরাইয়া (৪)। সে ফরিদপুরের বোয়ালমারির ময়না ইউনিয়নের হাটখোলা গ্রামের গোলজার শেখের মেয়ে। আহত দুই মোটরসাইকেল আরোহী হচ্ছেন ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বাজরা গ্রামের ইকবাল শেখের ছেলে সোহান শেখ (২০) ও একই গ্রামের মঞ্জুরুল শেখের ছেলে সাজিদ শেখ (১৪)। তাঁদের আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও সুরাইয়ার পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে সুরাইয়া তার মা ও দুই বোনের সঙ্গে হেঁটে সেতুর ওপর দিয়ে মহম্মদপুরের দিকে আসছিল। এ সময় একই দিক থেকে আসা মোটরসাইকেলটি সুরাইকে চাপা দিয়ে উল্টে যায়। এতে সুরাইয়া নিহত ও মোটরসাইকেল আরোহী সাজিদ ও সোহান আহত হয়।

সুরাইয়ার বাবা ভ্যানচালক গোলজার শেখ বলেন, ‘মেয়েডা মেলা দিন ধরে ব্রিজ দেহার বায়না ধরছিল। ওর মারে কলাম আমি কামে যাচ্ছি, তুমি নিয়ে যাও। মেয়েডা গেল, কিন্তু ফিরল লাশ হয়ে।’

মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পা কর্মকর্তা মোকছেদুল মোমিন জানান, মোটরসাইকেল আরোহী আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন বলেন, নিহত শিশুটির লাশ এখন পুলিশের হেফাজতে আছে। আগামীকাল ময়নাতদন্ত করা হবে। তারপর পরিবারের লোকজনের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd