1. admin@dailyoporadh.com : admin :
জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আবার বিয়ে করলেন ঢালিউড তারকা মাহিয়া মাহি - দৈনিক অপরাধ
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫১ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫১ পূর্বাহ্ন

জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আবার বিয়ে করলেন ঢালিউড তারকা মাহিয়া মাহি

দৈনিক অপরাধ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৬ বার পঠিত

মাঝরাতে হঠাৎ বিয়ের ছবি। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আবার বিয়ে করলেন ঢালিউড তারকা মাহিয়া মাহি। আজ সোমবার রাত ১২টা ৫ মিনিটে তাদের বিয়ে সম্পন্ন হয়। বর গাজীপুরের ব‍্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিব। ফেসবুকে একটি পোস্টে এসব তথ্য জানিয়ে সবার দোয়া চেয়েছেন মাহি।

বিয়ের ছবি ফেসবুকে পোস্ট করে মাহি লিখেছেন, আজ ১৩ সেপ্টম্বর, রাত ১২টা ০৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিল। সবাই আমাদের জন্য দোয়া করবেন, এটাই একমাত্র চাওয়া।’ ছবিতে দেখা যাচ্ছে, বিয়ের সাজ-পোশাকে মাহি বিয়ে নিবন্ধন খাতায় সই করছেন, পাশে বর রাকিব সরকার।

গত মে মাসে মাহিয়া মাহি নিজেই ফেসবুকে তাঁর প্রথম বিবাহবিচ্ছেদের খবর জানিয়েছিলেন। বিচ্ছেদের পর থেকে এই অভিনেত্রীর বিভিন্ন ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে শুরু হয় গুঞ্জন। জুন মাসের এক রাতে হঠাৎ করেই মাহি তাঁর ফেসবুকে লেখেন, ‘ওয়েল, আই ক্যান ফিল ইউ ইন সংস, মুভিজ অ্যান্ড এভরিহয়ার।’ সেই থেকে গুঞ্জনের শুরু। তখন সবাই ধারণা করেছিলেন তিনি আবার বিয়ে করেছেন।

গুঞ্জন আরও জোরালো হতে থাকে। কারণ জুন মাস থেকেই ধারাবাহিকভাবে মাহি ফেসবুক রোমান্টিক স্ট্যাটাস পোস্ট করতে থাকেন যা ভক্তদের মনে নানা প্রশ্নের জন্ম দেয়। মাহি কি প্রেম করছেন, নাকি বিয়ে গোপন করেছেন? অবশেষে মাহি ঘোষণা দেন, আগামী ১৩ সেপ্টেম্বর সোমবার তিনি ভক্ত ও দর্শককে সারপ্রাইজ দেবেন। সেই কথা রাখলেন এই অভিনেত্রী।

উল্লেখ্য ২০১৬ সালের ২৪ মে মাহিয়া মাহি প্রথম বিয়ে করেন সিলেটের মাহমুদ পারভেজ অপুকে। পাঁচ বছর পর সেই সংসার থেকে বিচ্ছিন্ন হয়ে নতুন অধ‍্যায় শুরু করলেন মাহি। বিয়ের খবরে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন ঢালিউডের সহকর্মীরা। নির্মাতা মুশফিকুর রহমান গুলজার লিখেছেন, অভিনন্দন ও শুভ কামনা। শিহাব শাহীন লিখেছেন, অনেক অনেক অভিনন্দন মাহি। অভিনেত্রী নুসরাত ফারিয়া লিখেছেন, মাহি ভালোবাসা নে। জাহারা মিতু লিখেছেন, অভিনন্দন আপু। এ ছাড়া শুভেচ্ছা জানিয়েছেন মুশফিকুর রহমান মানিক, নিপুন আক্তার, শাহনূর, দেবাশীষ বিশ্বাস, নিশাত সালওয়ার প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd