1. admin@dailyoporadh.com : admin :
লজ্জাজনক ভাবে ম্যাচ হেরে সরাসরি যাকে দোষলেন অধিনায়ক রিয়াদ - দৈনিক অপরাধ
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন

লজ্জাজনক ভাবে ম্যাচ হেরে সরাসরি যাকে দোষলেন অধিনায়ক রিয়াদ

লিংকন
  • আপডেট সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৫ বার পঠিত

নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-২০ সিরিজের প্রথম দুই ম্যাচে টানা জয় তুলে নেয়ার পর তৃতীয় ম্যাচে এসে হারের মুখ দেখেছে বাংলাদেশ দল। কিউইদের বিপক্ষে এই ম্যাচে বোলাররা ভালো করতে পারলেও ব্যাট হাতে চরম ব্যর্থ ছিলেন টাইগার ব্যাটসম্যানরা।

প্রথমে ব্যাটিং করা নিউজিল্যান্ড দল মাত্র ৬২ রানে ৫ উইকেট হারিয়ে বসলেও সেখান থেকে দলকে টেনে নিয়ে যান হেনরি নিকোলস ও টম ব্লান্ডেল। নিকোলস অপরাজিত ছিলেন ৩৬ রানে এবং ব্লান্ডেল অপরাজিত ছিলেন ৩০ রানে। এই দুই ব্যাটসম্যানের দৃঢ়তায় নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে কিউইরা সংগ্রহ করেছিল ১২৮ রান।

প্রাথমিকভাবে এই লক্ষ্য সহজ মনে হলেও সময় গড়ানোর সাথে সাথে টাইগার ব্যাটসম্যানরা ছিলেন আসা যাওয়ার মিছিলে। ফলে মাত্র ৭৬ রানে সব উইকেট হারিয়ে থামতে হয়েছিলো টাইগারদের।

দলের এমন পরাজয়ের পর ম্যাচ শেষে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ জানিয়েছেন বোলাররা ভালো করলেও ব্যাটসম্যানরা সুবিধা করতে পারেনি কিউই দলের সামনে। ফলে হারের দায়টা বোলারদের থেকে ব্যাটসম্যানদেরই বেশি। শুরুর দিকে উইকেট হারানোর কারনে সেই অবস্থা আর কাটিয়ে উঠতে পারেনি বলেও অকপটে স্বীকার করে নেন রিয়াদ।

টাইগার অধিনায়ক বলেন, ‘’স্বল্প রানে তাদেরকে আটকে রাখতে বোলাররা দুর্দান্ত ছিলো আজকে। ব্যাট হাতে আমরা শুরুটা কিছুটা ভালো করলেও দ্রুত উইকেট হারানোর কারনে আমরা ছিটকে গিয়েছি। আশা করি পরের ম্যাচে ভালো করব আমরা।‘’

গত ম্যাচে টপ অর্ডারে লিটন-নাইমরা দুর্দান্ত থাকলেও আজেক যেন আবারও সেই দৈন্য দশা দেখা গিয়েছে টপ অর্ডারে। বড় পার্টনারশিপ না হওয়াতেই দলের এমন হার মেনে নিতে হয়েছে বলেও মনে করছেন রিয়াদ।

তার ভাষ্য, ‘’মিডল অর্ডার মোটামুটি ভালোই ব্যাট করেছে আজকে। গত ম্যাচে আমাদের টপ অর্ডার ভালো করেছিলো। কিন্তু আজ তা পারেনি। প্রথম দিকে একটা বড় পার্টনারশিপ করতে পারলে ম্যাচের ফলাফল আমাদের পক্ষে থাকতে পারতো। এখনও আরও দুইটি ম্যাচ বাকি আছে। আশা করি পরের ম্যাচ জিতেই আমরা সিরিজ নিশ্চিত করব।‘’

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd