1. admin@dailyoporadh.com : admin :
কুলাউড়ায় রেলক্রসিংয়ে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা, নিহত ৩ - দৈনিক অপরাধ
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন

কুলাউড়ায় রেলক্রসিংয়ে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা, নিহত ৩

দৈনিক অপরাধ ডেস্ক।
  • আপডেট সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩১ বার পঠিত

মৌলভীবাজারের কুলাউড়ায় মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। আজ রোববার বেলা সোয়া একটার দিকে এই দুর্ঘটনা ঘটে। উপজেলার ভাটেরা রেলস্টেশনের কাছে হোসেনপুর রেলক্রসিং এলাকায় আজ রোববার বেলা সোয়া একটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

রেলওয়ে কর্তৃপক্ষ ও উপজেলা প্রশাসন জানায়, ঢাকা থেকে সিলেটগামী আন্তনগর পারাবত এক্সপ্রেস ট্রেন হোসেনপুর এলাকায় দুর্ঘটনায় পড়ে।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ টি এম ফরহাদ চৌধুরী বলেন, মাইক্রোবাসের তিনজন যাত্রী মারা গেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় একটি রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের তিন যাত্রী নিহত হয়েছে।

রোববার দুপুর ১টার দিকে উপজেলার ভাটেরা ইউনিয়নের হোসেনপুর এলাকায় রেলক্রসিংয়ে এ দুর্ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এটিএম ফরহাদ চৌধুরী জানান, পারাবত এক্সপ্রেস ট্রেনটি ঢাকা থেকে সিলেট যাচ্ছিল। দুপুরে কুলাউড়া জংশন ছেড়ে যাওয়ার কিছু সময় পর হোসেনপুর এলাকায় রেলক্রসিংয়ে ট্রেনটি একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে এক শিশুসহ তিনজন ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় পাঁচজন।

কুলাউড়া স্টেশনের মাস্টার মুহিব উদ্দিন জানান, পারাবত এক্সপ্রেস ট্রেনটি বেলা সাড়ে ১২টার দিকে কুলাউড়া জংশন ছেড়ে যায়। দুপুর ১টার দিকে হোসেনপুর এলাকায় রেলক্রসিংয়ে দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর থেকে এই রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd