1. admin@dailyoporadh.com : admin :
বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের টি টোয়েন্টি আজ - দৈনিক অপরাধ
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশের সঙ্গে তুরস্কের বাণিজ্যিক সম্পর্ক করোনা মহামারির মধ্যেও খুব একটা ক্ষতিগ্রস্ত হয়নি বলে জানিয়েছেন তুরস্কের রাষ্ট্রদূত ধর্মীয় সম্প্রীতিতে বাংলাদেশকে পৃথিবীর ‘নাম্বার ওয়ান’ বা সেরা উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন করোনা সংক্রমণে ৯ জনের মৃত্যু হয়েছে, এ সময় নতুন রোগী শনাক্ত হয়েছে ২৭৮ জন। চেক জালিয়াতির মাধ্যমে যশোর শিক্ষা বোর্ডের ব্যাংক হিসাব থেকে আরও আড়াই কোটি টাকা আত্মসাত সারা দেশে প্রতিমা, পূজামণ্ডপ, মন্দিরে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগের প্রতিবাদে গণ–অনশন, গণ–অবস্থান ও বিক্ষোভ মিছিল করছেন সনাতন ধর্মাবলম্বীরা উচ্চমাধ্যমিক বা এইচএসসি পরীক্ষার ফরম পূরণের জন্য আবার সুযোগ দিয়েছে ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড সাম্প্রদায়িক শক্তি মনে করে, ঠিক একাত্তরের মতো টার্গেট করে সংখ্যালঘুদের ওপর হামলা চালিয়ে তাদের দেশ থেকে বের করে দেওয়া যায় কক্সবাজারের উখিয়ার থাইনখালী রোহিঙ্গা শিবিরে দুটি সন্ত্রাসী গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় সাত জন নিহত ও ১০ জন আহত হয়েছেন দ্বিতীয় ধাপে সারা দেশে ৮৪৮টি ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচন হতে যাচ্ছে কক্সবাজারে আটক হওয়া ব্যক্তিই কুমিল্লার ইকবাল হোসেন, পুলিশ সুপার (এসপি)

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের টি টোয়েন্টি আজ

লিংকন
  • আপডেট সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৬ বার পঠিত

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের টি টোয়েন্টি সিরিজ শুরুর আগে টি টোয়েন্টি র‍্যাঙ্কিং বলছে নিউজিল্যান্ড আছে তিন নম্বরে, আর বাংলাদেশের অবস্থান দশ নম্বরে! এই হিসেবে নিউজিল্যান্ডই স্পষ্ট ফেভারিট হওয়ার কথা। কিন্তু চিত্র পুরোপুরি ভিন্ন। সিরিজ শুরুর আগে বাংলাদেশই স্পষ্ট ফেভারিট। কারণটা নিউজিল্যান্ডের এই দলের শক্তিমত্তা ও মিরপুরে বাংলাদেশের সাম্প্রতিক ফর্ম। গত সিরিজেই শক্তিশালী অস্ট্রেলিয়াকে ৪-১ এ হারিয়ে ইতিহাস গড়ে বাংলাদেশ টি টোয়েন্টি দল। বাংলাদেশ দলটা সেই শক্তিমত্তাতেই আছে। বরং স্কোয়াডে মুশফিক, লিটন যোগ হওয়ায় শক্তি বেড়েছে।
অন্যদিকে নিউজিল্যান্ডের এই দলের একজন ক্রিকেটারও তাদের বিশ্বকাপ স্কোয়াডে নেই। দলে পরিচিত পারফর্মার ক্যাপ্টেন টম লাথাম, গ্র্যান্ডহোম, ফিন অ্যালেন, ডাগ ব্র্যাসওয়েল, ম্যাট হেনরি।
বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড প্রায় ঠিকঠাকই। যতদূর পরীক্ষার জায়গা, তা এই সিরিজেই করতে হবে। আমি লেগ স্পিনার বিপ্লবকে বাজিয়ে দেখার পক্ষে। তবে সিরিজের শুরুর দিকে সাকিবের স্পিন পার্টনার নাসুম ও মাহেদীই থাকছেন বলা যায়।
ওপেনিংয়ে লিটন কেমন করেন তা দেখার সুযোগ রয়েছে। আফিফ ও সোহানের দিকেও তীক্ষ্ণ নজর থাকবে পারফরম্যান্স কেমন করছেন!!
মুশফিকের সাবলীল ব্যাটিং ও সাকিবের অলরাউন্ড পারফরম্যান্সের ধারা অব্যাহত থাকলে কিউইদের বিপক্ষে মিরপুরে এই সিরিজ বাংলাদেশের ৫-০ তে জেতা খুব সম্ভব। টি টোয়েন্টিতে প্রেডিকশন করে রেজাল্ট আসে না। সে হিসেবে ধরলে বাংলাদেশ ১টি ম্যাচ হারতে পারে, বড়জোর ২টি! কিন্তু পূর্ণ শক্তির দল নিয়ে এই অনভিজ্ঞ নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জেতাটা বাংলাদেশের জন্য বেশ অনুমেয় ব্যাপারই হওয়া উচিত। বাকিটা মাঠের গল্পের জন্য তোলা থাকুক!!

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd