1. admin@dailyoporadh.com : admin :
টিকা নিয়েও ঢাকায় এসে করোনা পজিটিভ কিউই ক্রিকেটার - দৈনিক অপরাধ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারের উখিয়ার থাইনখালী রোহিঙ্গা শিবিরে দুটি সন্ত্রাসী গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় সাত জন নিহত ও ১০ জন আহত হয়েছেন দ্বিতীয় ধাপে সারা দেশে ৮৪৮টি ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচন হতে যাচ্ছে কক্সবাজারে আটক হওয়া ব্যক্তিই কুমিল্লার ইকবাল হোসেন, পুলিশ সুপার (এসপি) উজানের পাহাড়ি ঢল আর দুই দিনের বর্ষণে লালমনিরহাটে তিস্তার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে দুর্গাপূজার অষ্টমীর দিন কুমিল্লা নগরের নানুয়া দিঘির উত্তর পাড়ের অস্থায়ী পূজামণ্ডপে ইকবাল হোসেন (৩৫) পবিত্র কোরআন রেখেছিলেন বলে পুলিশ জানিয়েছে রাজনৈতিক পৃষ্ঠপোষকতার জন্যই দেশে সাম্প্রদায়িকতার বিস্তার ঘটছে বলে মনে করেন ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) নির্বাহী পরিচালক ইফতেখারুজ্জামান বলিউড তারকা শাহরুখ খানের বাড়িতে তল্লাশি চালাতে ঢুকেছেন ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা দেশের ১২ থেকে ১৭ বছর বয়সী স্কুলশিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু হয়েছে, ক্রমান্বয়ে দেশের সব মানুষই টিকা পাবে দেশের দ্বিতীয় শীর্ষ মোবাইল অপারেটর রবি আজিয়াটা তাদের সব মোবাইল নেটওয়ার্ক টাওয়ার বিক্রি করে দিচ্ছে রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে, পরে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে

টিকা নিয়েও ঢাকায় এসে করোনা পজিটিভ কিউই ক্রিকেটার

জুয়েল দাস।
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৪০ বার পঠিত

কোভিড-১৯ পজিটিভ হয়েছেন নিউজিল্যান্ড ব্যাটসম্যান ফিন অ্যালেন। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য আজ বাংলাদেশে এসে পৌঁছেছে নিউজিল্যান্ড দল।

তবে অ্যালেন ও কলিন ডি গ্র্যান্ডহোম এসেছিলেন ২০ আগস্ট। ইংল্যান্ড থেকে ‘দ্য হানড্রেড’ খেলে বাংলাদেশে এসেছেন দুজন। ঢাকায় হোটেলকক্ষে আইসোলেশনে ছিলেন এই দুই ক্রিকেটার।

আজ তাঁর কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট। অ্যালেনের মৃদু উপসর্গ আছে।

নিউজিল্যান্ড ক্রিকেট বলছে, বাংলাদেশে আসার পরই পজিটিভ এসেছে তাঁর। ইংল্যান্ডের বিমানে ওঠার ৪৮ ঘণ্টা আগে প্রয়োজনীয় সব রকম টেস্টে নেগেটিভ হয়েছিলেন তিনি।

ইংল্যান্ডের হিথ্রো বিমানবন্দর থেকে এমিরেটস এয়ারলাইনসের একটা বিমানে ঢাকা এসেছেন এ ব্যাটসম্যান। টিকা নেওয়াই ছিল অ্যালেনের।

আপাতত বিসিবির অধীনে চিকিৎসা নিচ্ছেন অ্যালেন। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীস চৌধুরীর সঙ্গে নিউজিল্যান্ড ক্রিকেটের প্রধান চিকিৎসক প্যাট ম্যাকহিউয়ের যোগাযোগ হচ্ছে বলেও জানানো হয়েছে।

নিউজিল্যান্ড দলের ম্যানেজার মাইক স্যান্ডল বলেছেন, বিসিবির পক্ষ থেকে সর্বোচ্চ মানের চিকিৎসাই দেওয়া হচ্ছে অ্যালেনকে, ‘ফিনের জন্য সত্যিই দুর্ভাগ্যজনক এটা। আপাতত সে ঠিকঠাক আছে। আশা করি, দ্রুত সেরে উঠবে, তার টেস্টে নেগেটিভ আসবে এবং শিগগিরই ছাড়া পাবে।’
বিসিবি ব্যাপারটাকে সর্বোচ্চ গুরুত্ব সহকারে নিয়েছে বলেও জানিয়েছেন স্যান্ডল, ‘বাংলাদেশ ক্রিকেটের কর্তৃপক্ষ খুবই পেশাদারী দেখাচ্ছে এ ব্যাপারে। আমরা তাদের প্রতি কৃতজ্ঞ।’
আপাতত একটা নির্দিষ্ট সময় আইসোলেশনে থেকে চিকিৎসা নিতে হবে অ্যালেনকে। এরপর টানা দুই দিন যদি কোভিড-১৯ টেস্টে নেগেটিভ আসে, তবেই সতীর্থদের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারবেন তিনি। এখন পর্যন্ত তাঁর বদলি হিসেবে কাউকে নেওয়ার ঘোষণাও দেয়নি নিউজিল্যান্ড।

আজ ঢাকা পৌঁছার পর তিন দিনের কোয়ারেন্টিনে থাকবেন নিউজিল্যান্ড দলের সদস্যরা। এ সময়ের মধ্যে দুই দফা কোভিড-১৯ টেস্টের ভেতর দিয়ে যেতে হবে তাঁদের। সবকিছু ঠিকঠাক থাকলে এরপরই অনুশীলনে যোগ দিতে পারবেন তাঁরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd