1. admin@dailyoporadh.com : admin :
'প্রেম' ভূমিকায় রুপালি পর্দায় আসছেন সালমান - দৈনিক অপরাধ
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাম্প্রদায়িক শক্তি মনে করে, ঠিক একাত্তরের মতো টার্গেট করে সংখ্যালঘুদের ওপর হামলা চালিয়ে তাদের দেশ থেকে বের করে দেওয়া যায় কক্সবাজারের উখিয়ার থাইনখালী রোহিঙ্গা শিবিরে দুটি সন্ত্রাসী গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় সাত জন নিহত ও ১০ জন আহত হয়েছেন দ্বিতীয় ধাপে সারা দেশে ৮৪৮টি ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচন হতে যাচ্ছে কক্সবাজারে আটক হওয়া ব্যক্তিই কুমিল্লার ইকবাল হোসেন, পুলিশ সুপার (এসপি) উজানের পাহাড়ি ঢল আর দুই দিনের বর্ষণে লালমনিরহাটে তিস্তার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে দুর্গাপূজার অষ্টমীর দিন কুমিল্লা নগরের নানুয়া দিঘির উত্তর পাড়ের অস্থায়ী পূজামণ্ডপে ইকবাল হোসেন (৩৫) পবিত্র কোরআন রেখেছিলেন বলে পুলিশ জানিয়েছে রাজনৈতিক পৃষ্ঠপোষকতার জন্যই দেশে সাম্প্রদায়িকতার বিস্তার ঘটছে বলে মনে করেন ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) নির্বাহী পরিচালক ইফতেখারুজ্জামান বলিউড তারকা শাহরুখ খানের বাড়িতে তল্লাশি চালাতে ঢুকেছেন ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা দেশের ১২ থেকে ১৭ বছর বয়সী স্কুলশিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু হয়েছে, ক্রমান্বয়ে দেশের সব মানুষই টিকা পাবে দেশের দ্বিতীয় শীর্ষ মোবাইল অপারেটর রবি আজিয়াটা তাদের সব মোবাইল নেটওয়ার্ক টাওয়ার বিক্রি করে দিচ্ছে

‘প্রেম’ ভূমিকায় রুপালি পর্দায় আসছেন সালমান

জয়িতা দাস।
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৩৭ বার পঠিত

সেই ম্যায়নে প্যায়ার কিয়া থেকে শুরু। নবাগত নায়ক থেকে আজকের সুপারস্টার সালমান খান ১৫ বার ‘প্রেম’ নাম নিয়ে পর্দায় এসেছেন। বলা হয়, এটি সালমানের আইকনিক নাম। এই নামে তিনি যখনই পর্দায় এসেছেন, তখনই সফলতা পেয়েছেন। ছবিগুলো সুপারহিট হয়েছে। আবারও ‘প্রেম’ ভূমিকায় রুপালি পর্দায় আসছেন সালমান।
বলিউডের আলোচিত চিত্রপরিচালক আনিস বাজমির আগামী প্রকল্পে থাকছেন সালমান খান। কমেডি ধাঁচের এ ছবিতে সালমানের নাম থাকবে ‘প্রেম’।
জানা গেছে, আগামী বছর ছবিটির শুটিং শুরু হবে। সালমান খানকে এর আগে বিবি নাম্বার ওয়ান, জুড়ওয়া, মুঝসে শাদি করোগি, আন্দাজ আপনা আপনা, রেডি, ম্যায়নে প্যায়ার কিউ কিয়াঁ, নো এন্ট্রি, পার্টনার-এর মতো হিট কমেডি ছবিতে দেখা গেছে।
এরপর দীর্ঘ সময় কোনো কমেডি ছবিতে তাঁকে দেখা যায়নি। পরপর বেশ কিছু অ্যাকশন ছবির পর সালমানও ভরপুর এক হাসির ছবির অপেক্ষায় ছিলেন। তাঁর সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে এবার।
জানা গেছে, নতুন এই প্রকল্প নিয়ে আনিসের সঙ্গে সালমানের কথাবার্তা বেশ খানিকটা এগিয়েছে। এর আগে এই বলিউড তারকা আনিস বাজমির রেডি ও নো এন্ট্রিতে কাজ করেছেন। আনিসের সঙ্গে তাঁর ছবি দুটি দারুণ সফলতা পেয়েছিল।
এই মুহূর্তে সালমান টাইগার থ্রির শুটিংয়ে ব্যস্ত। ছবির শুটিং শেষ হয়ে গেলে সালমান আনিসের সঙ্গে সইসাবুদ সেরে ফেলবেন বলে জানা গেছে। আর এই সময়ে আনিসও তাঁর চিত্রনাট্যের কাজ সম্পূর্ণ করে ফেলবেন।

টাইগার থ্রি ছাড়া সালমানের হাতে একাধিক প্রকল্প আছে। অন্তিম, কিক টু, ভাইজান ছবিতে তাঁকে দেখা যাবে। এ ছাড়া ভারতীয় গুপ্তচর রবীন্দ্র কৌশিকের জীবনের ওপর নির্মিত ছবিতে অভিনয় করছেন তিনি। এই ছবির মাধ্যমে প্রথমবার কোনো বায়োপিকে অভিনয় করতে চলেছেন সালমান। টাইগার থ্রিতে তাঁর সঙ্গে আছেন ক্যাটরিনা কাইফ আর ইমরান হাশমি। ইমরান হাশমিকে এই ছবিতে ধূসর চরিত্রে দেখা যাবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd