1. admin@dailyoporadh.com : admin :
সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষকে বিয়ে করলেন সালমান শাহ’র স্ত্রী সামিরা - দৈনিক অপরাধ
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সাম্প্রদায়িক শক্তি মনে করে, ঠিক একাত্তরের মতো টার্গেট করে সংখ্যালঘুদের ওপর হামলা চালিয়ে তাদের দেশ থেকে বের করে দেওয়া যায় কক্সবাজারের উখিয়ার থাইনখালী রোহিঙ্গা শিবিরে দুটি সন্ত্রাসী গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় সাত জন নিহত ও ১০ জন আহত হয়েছেন দ্বিতীয় ধাপে সারা দেশে ৮৪৮টি ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচন হতে যাচ্ছে কক্সবাজারে আটক হওয়া ব্যক্তিই কুমিল্লার ইকবাল হোসেন, পুলিশ সুপার (এসপি) উজানের পাহাড়ি ঢল আর দুই দিনের বর্ষণে লালমনিরহাটে তিস্তার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে দুর্গাপূজার অষ্টমীর দিন কুমিল্লা নগরের নানুয়া দিঘির উত্তর পাড়ের অস্থায়ী পূজামণ্ডপে ইকবাল হোসেন (৩৫) পবিত্র কোরআন রেখেছিলেন বলে পুলিশ জানিয়েছে রাজনৈতিক পৃষ্ঠপোষকতার জন্যই দেশে সাম্প্রদায়িকতার বিস্তার ঘটছে বলে মনে করেন ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) নির্বাহী পরিচালক ইফতেখারুজ্জামান বলিউড তারকা শাহরুখ খানের বাড়িতে তল্লাশি চালাতে ঢুকেছেন ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা দেশের ১২ থেকে ১৭ বছর বয়সী স্কুলশিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু হয়েছে, ক্রমান্বয়ে দেশের সব মানুষই টিকা পাবে দেশের দ্বিতীয় শীর্ষ মোবাইল অপারেটর রবি আজিয়াটা তাদের সব মোবাইল নেটওয়ার্ক টাওয়ার বিক্রি করে দিচ্ছে

সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষকে বিয়ে করলেন সালমান শাহ’র স্ত্রী সামিরা

দৈনিক অপরাধ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ২২৬৮ বার পঠিত

সামিরা হককে ১৯৯২ সালে বিয়ে করেছিলেন সালমান শাহ। সামিরা হক ছিলেন একজন বিউটি পার্লার ব্যবসায়ী। তিনি সালমানের ২টি সিনেমায় পোশাক পরিকল্পনাকারী হিসেবে কাজ করেছিলেন। ১৯৯৬ সালে ৬ সেপ্টেম্বর তার মৃত্যুর পর মোশতাক ওয়াইজকে বিয়ে করেছিলেন সামিরা।

মোশতাক-সামিরার সংসার ভেঙে গেছে। সম্প্রতি আবার বিয়ে করেছেন সামিরা। এবার পাত্র হিসেবে সাবেক ক্রিকেটারকে বেছে নিয়েছেন তিনি। শনিবার (১৪ আগস্ট) সময় নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন সামিরার সাবেক স্বামী মোশতাক।

তিনি বলেন, ‘ঘটনাটি সত্যি। সামিরা রিসেন্ট বিয়ে করেছে। আমাদের কোনো সমস্যা ছিল না। হঠাৎ করেই সামিরা বিয়ে করে নিয়েছে। এর বেশি আমি কিছু জানি না। কেন করেছে, কীভাবে করেছে সেটা সামিরা বলতে পারবে। সামিরার সঙ্গে আমি সবসময় ছিলাম, ভবিষ্যতেও বন্ধু হয়ে থাকব।

এদিকে বিয়ের বিষয়ে সামিরার ব্যক্তিগত নাম্বারে ফোন করে পাওয়া যায়নি তাকে। পরে ফেসবুক ম্যাসেঞ্জার কলে তিনি বলেন, মোশতাকের সঙ্গে বিভিন্ন বিষয়ে মতের অমিল হচ্ছিল। নিজেদের বনিবনা না হওয়ায় বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। আমাদের সন্তানেরাও এ সিদ্ধান্তের সঙ্গে জড়িত।

সামিরার সাবেক স্বামী মোশতাক জানান, গত ২১ জুন দুজনের সম্মতিতেই তাদের ডিভোর্স কার্যকর হয়েছে। এর আগে ২১ মার্চ মোশতাককে ডিভোর্স নোটিশ পাঠিয়েছিলেন সামিরা। সামিরা বর্তমানে নতুন স্বামীর বাসায় থাকছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, মোশতাক-সামিরা দম্পতির এক ছেলে ও দুই মেয়ে আছে। সন্তানেরা সামিরার সঙ্গেই থাকছে। মোশতাক মাঝে মধ্যে তাদের দেখতে যায়।

সামিরার নতুন স্বামীর নাম ইশতিয়াক আহমেদ। তিনি সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক। গত ১৫ জুলাই দুই পরিবারের সম্মতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd