1. admin@dailyoporadh.com : admin :
টি-২০ বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড - দৈনিক অপরাধ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:২৭ অপরাহ্ন
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারের উখিয়ার থাইনখালী রোহিঙ্গা শিবিরে দুটি সন্ত্রাসী গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় সাত জন নিহত ও ১০ জন আহত হয়েছেন দ্বিতীয় ধাপে সারা দেশে ৮৪৮টি ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচন হতে যাচ্ছে কক্সবাজারে আটক হওয়া ব্যক্তিই কুমিল্লার ইকবাল হোসেন, পুলিশ সুপার (এসপি) উজানের পাহাড়ি ঢল আর দুই দিনের বর্ষণে লালমনিরহাটে তিস্তার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে দুর্গাপূজার অষ্টমীর দিন কুমিল্লা নগরের নানুয়া দিঘির উত্তর পাড়ের অস্থায়ী পূজামণ্ডপে ইকবাল হোসেন (৩৫) পবিত্র কোরআন রেখেছিলেন বলে পুলিশ জানিয়েছে রাজনৈতিক পৃষ্ঠপোষকতার জন্যই দেশে সাম্প্রদায়িকতার বিস্তার ঘটছে বলে মনে করেন ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) নির্বাহী পরিচালক ইফতেখারুজ্জামান বলিউড তারকা শাহরুখ খানের বাড়িতে তল্লাশি চালাতে ঢুকেছেন ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা দেশের ১২ থেকে ১৭ বছর বয়সী স্কুলশিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু হয়েছে, ক্রমান্বয়ে দেশের সব মানুষই টিকা পাবে দেশের দ্বিতীয় শীর্ষ মোবাইল অপারেটর রবি আজিয়াটা তাদের সব মোবাইল নেটওয়ার্ক টাওয়ার বিক্রি করে দিচ্ছে রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে, পরে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে

টি-২০ বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড

লিংকন
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৮৭ বার পঠিত

চলতি বছরের ১৭ অক্টোবর ওমান ও সংযুক্ত আরব আমিরাতের মাটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। আইসিসির সংক্ষিপ্ত ফরম্যাটের বিশ্ব আসরের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (জেডসি)।

৯ আগস্ট(সোমবার) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে জেডসি। টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে নিউজিল্যান্ডকে নেতৃত্ব দেবেন কেন উইলিয়ামসন। তবে দলে জায়গা হয়নি অভিজ্ঞ রস টেলরের। এদিকে একই স্কোয়াড নিয়ে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে কিউইরা।

আসন্ন টি-২০ বিশ্বকাপ ও ভারত সিরিজের জন্য স্কোয়াডে রাখা হয়েছে বিশেষজ্ঞ তিন স্পিনার। মিচেল স্যান্টনার, ইশ সোধির সঙ্গে রয়েছেন টড অ্যাস্টল। এ ছাড়া তাঁদের বিকল্প হিসেবে রাখা হয়েছে মার্ক চ্যাপম্যান ও গ্লেন ফিলিপসকে। পেস বোলিং অলরাউন্ডার হিসেবে রয়েছেন জেমস নিশাম ও ড্যারিল মিচেল।

স্কোয়ার্ডে পেস বোলিং ইউনিটে ট্রেন্ট বোল্টের সঙ্গে রয়েছেন টিম সাউদি, লোকি ফার্গুসন এবং কাইল জেমিসন। একমাত্র উইকেটরক্ষক হিসেবে রাখা রয়েছে টিম সেইফার্টকে। যদিও কিপিং করতে পারেন ডেভন কনওয়ে। ১৬তম ক্রিকেটার হিসেবে রয়েছেন অ্যাডাম মিলনে।

টি-২০ বিশ্বকাপের এবারের আসরে গ্রুপ-২ তে রয়েছে নিউজিল্যান্ড। যেখানে তাঁদের সঙ্গী ভারত, পাকিস্তান ও আফগানিস্তান। এ ছাড়া বাছাই পর্ব পেরিয়ে আসা আরও দুই দল যোগ দেবে গ্রুপ-২ তে।

টি-২০ বিশ্বকাপ ও ভারত সিরিজের জন্য নিউজিল্যান্ডের স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টড অ্যাস্টল, ট্রেন্ট বোল্ট, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লোকি ফার্গুসন, মার্টিন গাপটিল, কাইল জেমিসন, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট, ইশ সোধি, টিম সাউদি ও অ্যাডাম মিলনে (ইনজুরি কাটিয়ে উঠলে খেলতে পারবেন)।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক অপরাধ ©
A Sister Concern of Prachi 2020 Ltd